বেরোবিতে সাক্ষাৎকার বুধবার, পর দিনই ভর্তি

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার আগামী বুধবার অনুষ্ঠিত হবে। পর দিন ১০ জানুয়ারির মধ্যে ভর্তি হতে হবে শিক্ষার্থীদের।

ভর্তি কমিটি সূত্র জানায়, আগামী ৯ জানুয়ারি ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মেধাক্রম অনুসারে প্রথম মেধাতালিকার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত অনুষদভিত্তিক সাক্ষাৎকার গ্রহণ ও তাদের বিভাগ পছন্দের সুযোগ দেয়া হবে।

ওই দিন রাত ১০টায় বিভাগ নির্ধারণ করে নির্বাচিতদের তালিকা প্রকাশ করবে বিশ্ববিদ্যালয় প্রশাসন। পর দিন বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে ভর্তি কার্যক্রম। শুধু একদিনই থাকবে ভর্তির সুযোগ। তাই ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ভর্তি ফি ও প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে আনার পরামর্শ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের।

ভর্তি কমিটি সূত্র আরও জানায়, কোনো প্রার্থী নির্ধারিত সময়ে ভর্তি হতে ব্যর্থ হলে ভর্তির যোগ্যতা হারাবে। আসন খালি থাকা সাপেক্ষে প্রথম অপেক্ষমাণ তালিকা প্রকাশ করা হবে ১৩ জানুয়ারি।

২২ জানুয়ারি তাদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। ওই দিন রাত ১০টায় বিষয় নির্ধারণ করে নির্বাচিতদের তালিকা প্রকাশ করে পর দিন ২৩ জানুয়ারি ভর্তির সুযোগ দেয়া হবে।

এদিকে বিভিন্ন কোটায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সাক্ষাৎকার ও ভর্তির সূচি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পরে জানানো হবে। এ ছাড়া ভর্তিসংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.brur.ac.bd) পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Pin It on Pinterest

সংস্করণ