ব্রাজিলের বিপক্ষে খেলবেন রোমেরো

রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনা বেশি কিছু আক্ষেপের গল্প লিখেছে। মেসির সেরা ফর্মে না থাকা। কিংবা মেসিকে সঙ্গ দিতে না পারা। আর্জেন্টিনা কোচের দল নিয়ে স্বেচ্ছাচারিতা। আলবেসেলেস্তেদের গোলরক্ষক উইলি ক্যাবায়েরোর হাস্যকর ভুল। সঙ্গে বিশ্বকাপ শুরু হওয়ার আগে আর্জেন্টিনার তারকা গোলরক্ষক সার্জিও রোমেরার ইনজুরিতে পড়া।

রাশিয়া বিশ্বকাপে মাঠে যখন আর্জেন্টিনা দল ভুগছে তখন রোমেরোর অভাব বেশ চোখে পড়েছে। ভক্তরা হয়তো বার বার অব্যক্ত উচ্চারণ করেছেন, ‘আজ যদি রোমেরো থাকতেন!’ কিন্তু সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, একক ক্ষমতা বলে বিশ্বকাপের আগে রোমেরোকে বাদ দিয়েছিলেন তৎকালীন আর্জেন্টিনা কোচ হোর্হে সাম্পাওলি। বিশ্বকাপ শুরুর আগে আগেই নাকি রোমেরোর সুস্থ হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু রোমেরোর জন্য অপেক্ষা করেননি তিনি।

এরপর আর্জেন্টিনা অন্তবর্তীকালীন কোচ স্কালোনির অধীনে যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচ খেলেছে। সেখানেও দেখা যায়নি সার্জিও রোমেরোকে। তবে দেশটির সংবাদ মাধ্যম মুন্ডো আলবেসেলেস্তের খবর অনুযায়ী, সৌদি আরবের মাটিতে ইরান এবং ব্রাজিলের বিপক্ষে ম্যাচে শুরুর একাদশে জায়গা পেতে পারেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই গোলরক্ষককে।

আগামী ১১ অক্টোবর ইরানের বিপক্ষে সৌদি আরবে মুখোমুখি হবে আর্জেন্টিনা। এরপর ১৬ অক্টোবর খেলবে ব্রাজিলের বিপক্ষে। ওই দুই ম্যাচের জন্য আর্জেন্টিনার দলে আছেন তিনজন গোলরক্ষক। তাদের একজন রুলি আর্জেন্টিনা দলে সুযোগ পাওয়ার মতো ফর্মে নেই। এছাড়া হেরেইরা আর্জেন্টিনার হয়ে এখনো কোন ম্যাচ খেলেননি। আর তাই ইরান এবং ব্রাজিলের বিপক্ষে রোমেরোর দলে সুযোগ পাওয়ার সম্ভাবনা বেশি।

সূত্র : সমকাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Pin It on Pinterest

সংস্করণ